পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ গত শনিবার আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে সমাপ্ত হয়েছে।

সমাপনী অনুষ্ঠানে ৩৫টি স্টলের মধ্যে উপজেলা কৃষি অফিসের স্টল প্রথম, এসিল্যান্ড অফিসের স্টল দ্বিতীয় ও এলজিইডি অফিসের স্টল তৃতীয় শ্রেষ্ঠ স্টল হিসেবে নির্বাচিত হয়। নির্বাচিত শ্রেষ্ঠ স্টলের কৃষি অফিসার জেসমিন আকতার, এসিল্যান্ড শেখ রাশেদউজ্জামান ও উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশাকে উন্নয়ন মেলায় পুরস্কৃত করা হয়। উন্নয়ন মেলায় অংশ নেওয়া অন্যান্য কর্মকর্তাদের শান্তনা পুরস্কার প্রদান করা হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ, এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাব্রতী অধ্যাপক মুহম্মদ আবদুল ওয়াহাব ও রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য বেগম নুরুন্নাহার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস। আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আগে বাংলাদেশ বেতারের শিল্পী আজমল হোসেন ও পাংশা শিল্পকলা একাডেমীর শিল্পীরা সংগীত পরিবেশ করেন। একই সাংস্কৃতিক অনুষ্ঠানে পাংশা শিল্পকলা একাডেমীর ক্ষুদে নৃত্যশিল্পীরা নৃত্য পরিবেশন করে। অতিথিবৃন্দসহ উপস্থিত দর্শক-শ্রোতা অনুষ্ঠান উপভোগ করেন।

প্রসঙ্গত, পাংশা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত ৩দিন ব্যাপী উন্নয়ন মেলায় ৩৫টি স্টলে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের নানা তথ্যচিত্র উপস্থাপন করা হয়।

(এমএইচকে/এসপি/জানুয়ারি ১৪, ২০১৮)