পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পৌর কর্মকর্তা কর্মচারীদের চলমান আন্দোলনে পাথরঘাটা পৌরসভায় একদফা দাবিতে দুই দিনের কর্মবিরতি পালন শুরু করেছে। 

আজ সোমবার সকাল থেকে কর্মসুচি প্রথম দিনে পানি ও বিদ্যুত বন্ধ করে দেয়ায় পৌরবাসিরা চরম বিপদে পরেছেন। দাবী না মানা হলে ভবিষ্যতে লাগাতার ধর্মঘটের হুমকি দিয়েছেন পাথরঘাটা পৌরসভার কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন সভাপতি মোঃ জসিম উদ্দিন খান।

কর্মসুচি পালনে পাথরঘাটা পৌরসভার সামনে বক্তব্য রাখেন,এসোসিয়েশনের যুগ্ন সাধারন সম্পাদক, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ জুলফিকার আলী,জাহাঙ্গীর হোসেন, পৌর পানি শাখা কর্মকর্তা সোহেল আহম্মেদ, টেকনিসিয়ান আবু মুসা, পানি বিল সরবরাহকারী জাহাঙ্গীর হোসেন ও অফিস সহকারি বেলায়েত হোসেন।

পাথরঘাটা পৌরসভার পানি ইউজার প্রতিনিধি মোঃ খলিলুর রহমান জানান, পৌরসভার কর্মচারীদের আন্দোলনের কারনে সকালে পানি সরবরাহ না করায় এলাকার দেড় হাজার পরিবার অসহায় হয়ে পরেছে।

অনেকে বাথরুমে পর্যন্ত পানি ব্যাবহার করতে পারেনী। সকালে বেশীর ভাগ পরিবার পুকুরের ময়লা পানি ব্যাবহার করেছে। তা ছাড়া রোড লাইট বন্ধ করে দেয়ায় রাতে জন সাধারনের চলাচলে সমস্যার সৃষ্টি হয়েছে। তিনি পৌর সভার কর্মকর্তা কর্মচারীদে বিষয়টি সমাধা করে জনগনের দুর্ভোগ লাগব করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

(এটি/এসপি/জানুয়ারি ১৫, ২০১৮)