নোয়াখালী প্রতিনিধি : চাকুরি জাতীয়করণেরে এক দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী নোয়াখালী সুবর্ণচরে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন (সিএইচসিপি) অবস্থান কর্মিসূচি চলছে।

শনিবার সকালে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান কর্মিসূচিতে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা সিএইচসিপির সভাপতি ও চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আপন হোসেন জরিফ, সিএইচসিপির সুবর্নচর উপজেলা সদস্য নজরুল ইসলাম।

বক্তারা বলেন, চাকুরী রাজস্ব করনের দাবি মেনে নিতে হবে, অন্যথায় তারা তাদের অবস্থান কর্মিসূচি চালিয়ে যাবেন বলে মন্তব্য করেন। এরই ধারাবাহিগতায় ২০,২১,২২ জানুয়ারি স্ব-স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান ও উপজেলা নির্বাহী কর্মকতার মাধ্যমে স্মারক লিপি প্রদান করবেন। ২৩ জানুয়ারি সিভিল সার্জন কার্যালয়, জেলা প্রসাশক ও জেলা পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রীকে স্মারক লিপি প্রদান।

২৪-২৫-২৬ জানুয়ারি তারিখে দাবী না মানলে ২৭ জানুয়ারি ঢাকায় অনির্দিষ্টকালের জন্য অবস্থান কর্মিসূচি চলবে বলে মন্তব্য করেন বক্তারা। তাতেও না মানলে পহেলা ফেব্রুয়ারি থেকে আমরণ অনশন চলবে বলে হুশিয়ারি উচ্চারন করেন।

এ ব্যাপারে সুবর্ণচরে উপজেলা প.প. কর্মকতা ডাক্তার হাসিনা জাহান বলেন, তাদের কর্মসূচি চলতে থাকলে সিভিল সার্জনের সিদ্ধান্ত অনুযায়ী কমিউনিটি ক্লিনিক গুলো উপজেলা স্বাস্থ্য সহকারিরিদের দিয়ে চালানোর নির্দেশ দেন।।


(আইইউএস/এসপি/জানুয়ারি ২০, ২০১৮)