ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, ইসলামের কথা বলে ফিকরাবাজরা বোমা মারে, মানুষ মারে আর কাফির মারার নামে গুন্ডামি বদমায়েশি করে। এ সমস্ত ফিকরাবাজদের প্রতারণা থেকে নিজেদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন মন্ত্রী ।

শনিবার শিবপুর ইউনিয়নের ত্বাহা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী শরীফ আরো বলেন, ইসলাম ধর্মে খুন-খারাবি, মানুষ পুড়িয়ে মারার কোন বিধান নাই।

ইসলাম শান্তির ধর্ম। মসজিদে হামলা চালিয়ে মানুষ হত্যা করা ইসলাম কখনো সমর্থন করে না। মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছি। গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠা করেছি এবং তা অব্যাহত থাকবে। ধর্ম যার যার রাষ্ট্র সবার। সরকার সকলের নিরাপত্তা দিবে।

মন্ত্রী আরও বলেন, মুসলিম রোহিঙ্গাদের মিয়ানমার থেকে তাড়িয়ে দেয়া হয়েছে। রোহিঙ্গারা আশ্রয় নিয়েছে বাংলাদেশে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন মমতা দিয়ে ঘেরা, মায়ের মতো। জননেত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন, খাবার দিয়েছেন, বস্ত্র দিয়েছেন।

এর আগে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ত্বাহা ইসলামিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসা (শিবপুর) এর নবনির্মিত আধুনিক দ্বিতল ভবনের উদ্বোধন করেন।

এছাড়াও মন্ত্রী ভোরে ঈশ্বরদীর বক্তারপুর গ্রামে অসহায়, বয়স্ক, স্বামী পরিত্যক্তা নারী ও দরিদ্রদের মাঝে শীত বস্ত্রের সাথে খাদ্যদ্রব্য বিতরণ করেন।

(এসকেকে/এসপি/জানুয়ারি ২০, ২০১৮)