টাঙ্গাইল প্রতিনিধি : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত করে নতুন প্রজন্মকে দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে। তবেই সমাজ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক দুর হবে। তিনি বলেন, আগামী তরুণ প্রজন্মকে বেশি বেশি পড়া শুনা করে মেধাবী হতে হবে এবং দেশের নেতৃত্বের হিসেবে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে।

তিনি শনিবার দুপুরে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ইয়্যুথ ফর হিউম্যানিটি এসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ উন্নয়নের ভাবনা বাস্তবায়ন করতে আমাদের আলোকিত সৎ ও দেশ প্রেমিক ভালো মানুষ দরকার।

টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন, পুলিশ সুপার মাহবুব আলম জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, ইয়্যুথ ফর হিউম্যানিটি এসোসিয়েশনের সভাপতি উজ্জল মিয়া ও জাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মাদকমুক্ত দুইজন সন্তানের পিতা-মাতা কে সম্মাননা প্রদান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে জেলা পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্বজীবনী বই উপহার দেয়া হয়।

(এনইউ/এসপি/জানুয়ারি ২০, ২০১৮)