ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাই পৌর এলাাকার চন্দ্রাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেবা রাণী চৌধুরী, সহকারী প্রধান শিক্ষিকা জয়নয় বেগমকে বিদায়, নতুন প্রধান শিক্ষকা কালজ রানী রায়কে সর্ম্বধনা প্রদান ও জেএসসি পরীক্ষায় জিপিএ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে স্থানীয় চৌধুরী মাঠে।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে আযোজিত এ বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে দুই হাজার প্রাক্তন ছাত্র-ছাত্রী সহ স্থানীয়রাও অংশ গ্রহন করেন বলে জানান প্রাক্তন ছাত্র কম্পিউটার ইঞ্জিনিয়ার মশিউর রহমান।

তিনি বলেন এঅনুষ্ঠানে পঞ্চাশ দশক থেকে বর্তমান পর্যন্ত বৃত্তি প্রাপ্তদের সহ ৬৭ টি সম্মাননা ক্রেষ্ট প্রদান করে বিরল এক অনুভূতির সৃষ্টি হয়েছে তাদের মাঝে।

প্রাক্তন ছাত্র মোঃ বোরহান উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদায়ী প্রধান শিক্ষক রেবা রানী চোধুরী ।

বক্তব্য রাখেন বিদায়ী সহকারী প্রধান শিক্ষক জয়নব বেগম,সদ্য যোগদান করা প্রধান শিক্ষক কাজল রানী রায়,প্রাক্তন ছাত্র মশিউর রহমানসহ সহকারী শিক্ষক ,ছাত্রছাত্রী অন্যান্য সুধিবৃন্দ।

প্রধান শিক্ষিকাকে বিদায় কালে এক হৃদয় বিদার অনুভুতির সৃষ্টি হয়। উপস্থিত সকলেই অশ্রু বির্সজন করেন। পরে বিদায় প্রধান শিক্ষক ও অন্যান্যদের মাঝে উপধৌকন ও সম্মনা ক্রেষ্ট প্রদান করা হয়।

(ডিসিপি/এসপি/জানুয়ারি ২৭, ২০১৮)