ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে নিপাহ ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর লাইফ ষ্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন অপারেশনাল প্লানের আওতায় এই কর্মশালা পাবনা সিভিল সার্ভিস কার্যালয় আয়োজন করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ কে আসমা খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার।

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলার সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ইলিয়াস হোসেন। নিপাহ ভাইরাস সংক্রান্ত বিভিন্ন তথ্য পাওয়ার প্লন্টের মাধ্যমে উপস্থাপন করেন আরএমও ডা: শফিকুল ইসলাম শামীম।

এসময় বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের ডা: আব্দুল বাতেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, প্রাথমিক শিক্ষা অফিসার কানিজ ফাতেমা প্রমুখ।

কর্মশালায় নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের রস এবং গাছে পাখির আংশিক খাওয়া ফল খাওয়া থেকে বিরত থাকার ব্যাপারে সকলকে সচেতন করার জন্য আহব্বান জানানো হয়।

(এসকেকে/এসপি/জানুয়ারি ৩০, ২০১৮)