মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে পক্ষাঘাত গ্রস্তদের পূর্নবাসনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিতি হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় সিআরপি প্রতিষ্ঠাতা ডাঃ ভ্যালরী এন ট্রেইলস এর সাথে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা ।

সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়েরা মহসিন এমপি।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, সিআরপি প্রতিষ্ঠাতা ডাঃ ভ্যালরী এন ট্রেইলস, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাউর রহমান প্রমুখ। সভায় সাংবাদিক , বিভিন্ন সরকারি-বেসরকারী কর্মর্তা সহ পেশাজীবিরা উপস্থিত ছিলেন । সভায় মেজর জেনারেল (অব) শফিকুল ইসলাম সিআরপি’র বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

মতবিনিময় সভা শেষে শহর থেকে ২ কিলোমিটার দূরে মোকামবাজার এলাকায় পক্ষঘাত গ্রস্তদের পূর্নবাসন কেন্দ্র স্থাপনের লক্ষে জমির দলির হস্তান্তর করেন দুবাই প্রবাসী ২ ভাই আফসারুল হক ও আতিকুল হক।

(একে/এসপি/ফেব্রুয়ারি ০১, ২০১৮)