পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা শাহজুঁই কামিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে শনিবার কক্ষ পরিদর্শক ২ জন মাদরাসা শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কৃত শিক্ষকবৃন্দ হলেন, সেনগ্রামপাড়া মহিলা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ইব্রাহীম হোসেন ও সমশপুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মনিরুল ইসলাম।

পরীক্ষা কেন্দ্রে অসদুপায় অবলম্বনের দায়ে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে নিশ্চিত করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম এবং পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত পাংশা উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আলী।

মাদরাসা শিক্ষক ইব্রাহীম হোসেনকে আজীবন ও মনিরুল ইসলামকে ১বছরের জন্য পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়েছে। এ কেন্দ্রে ২৩৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৪জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। শনিবার আরবি প্রথমপত্র বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ ছাড়া শনিবার এসএসসি পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১ হাজার ৪৬৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ জন, মাছপাড়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১হাজার ১৩১ জন পরীক্ষার্থীর মধ্যে ২জন, এসএসসি ভোকেশনাল পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৪১১ জন পরীক্ষার্থীর মধ্যে ২জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল এবং পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে ৩১০জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ০৩, ২০১৮)