ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে এক মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা বাজারের দক্ষিণ পাশে পরিত্যাক্ত ক্ষেত থেকে নিহত আজিজুর রহমানের লাশ উদ্ধার করা হয়। নিহতের পড়নে ছিল আকাশী রংয়ের সার্ট, চেক লুঙ্গি, কমলা রংয়ের সোয়েটার।পাশে পড়ে ছিল একটি গামছা ও ৫টি জুতা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দ্বিমুখা গ্রামের মৃত. হাবিবুর রহমানের ছেলে দুই সন্তানের জনক আজিজুর রহমান (৪০) ধামরাই উপজেলা সদর থেকে প্রায় ৪২ কিঃমিঃ দুরে চৌহাট ইউপির দ্বিমুখা বাজারে মিষ্টি ও রুটির দোকান ব্যবসা করতেন।

শুক্রবার রাতে কে বা কারা ব্যবসায়ী আজিজুরকে হত্যা করে লাশ পরিত্যাক্ত জমিতে ফেলে রাখে। এলাকাবাসী দেখে পুলিশে সংবাদ দিলে শুক্রবার দুপুরে ঘটনাস্থল পৌছে ধামরাই ক্ওায়ালী পাড়া পুলিশি তদন্ত কেন্দ্রের দারোগা মহসিন লাশ উদ্ধার করে ময়না তদন্ত করতে ঢামেক হাসপাতালে পাঠিয়েছে।এলাকাবাসি বা পুলিশ খুনের কারন বলতে পারেনি।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলার প্রস্ততি চলছে বলে জানান।

এ খুনের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসীর মধ্যে আতংক বিরাজ করছে। সম্প্রতি ধামরাইয়ে গরু চুরি ডাকাতি,দিনে দুপুরে বাসা বাড়িতে তালা ভেঙ্গে অরহহ চুরি হচ্ছে। এ সব ঘটনায় সাধারণ মানুষ পুলিশের কাছেও যেত আগ্রহী হয়না আরো অর্থদন্ড ও হয়রানির ভয়ে। ডাকাতির ভয়ে বিভিন্ন গ্রামে সম্পদ রক্ষায় এলাকাবাসি রাত জেগে পাহাড়া দিচ্ছে।


(ডিসিপ/এসপি/ফেব্রুয়ারি ০৯, ২০১৮)