আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১শ ১২পিচ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার রথখোলা বাজারের মোস্তফা মোল্লার দোকানের সামনে থেকে পূর্ব সুজনকাঠী গ্রামের মানিক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২০) ও একই গ্রামের বাহার মোল্লার ছেলে রায়হান মাহাবুব শিমুল (১৮)কে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করেন। এসময় ইমরানের কাছ থেকে ৮পিচ ও শিমুলের কাছ থেকে ৪পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এঘটনায় এসআই মিজান বাদী হয়ে মঙ্গলাবার দুইজনকে আসামী করে মামলা দায়ের করেছেন, নং-৬(১৩/২/১৮)।

অন্যদিকে সোমবার বিকেলে এসআই দেলোয়ার, এএসআই মনির, এএসআই জাহিদ ও এএসআই বশির মাদক বিক্রির গোপন খবর পেয়ে উপজেলার বাইপাস এলাকায় কফি হাউজের পার্শ্ববর্তী এলাকা থেকে পূর্ব সুজনকাঠী গ্রামের মো. জাকির হোসেন বেপারীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ি আকাশ বেপারী ওরফে রাব্বি বেপারী (২৫)কে ৯২পিচ ও বেলুহার গ্রামের আ. সাত্তার বেপারীর ছেলে মাইনুদ্দিন বেপারী (৩০)কে ৮পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। ওই ঘটনায় এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন, নং-৫(১২.২.১৮)।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০১৮)