পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা পৌরসভার ৬নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে ঘোষণা করে বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর-পরিষদের প্যানেল মেয়র-১ মোস্তাফিজুর রহমান সোহেল নিজ উদ্যোগে ৬নং ওয়ার্ডে হানিফ স্মৃতি সড়ক, তালতলা গোল চত্তর, হরিমোন বারিক চত্তরসহ বিভিন্ন নামে বিভিন্ন সড়ক নির্মাণ করেছেন এবং উক্ত ওয়ার্ডের সকল স্থানে স্থাপন করেছেন ল্যাম্পপোষ্ট ও সিসি ক্যামেরা।

এছাড়া ওয়ার্ডটির সকল সড়কে রোপন করেছেন বিভিন্ন প্রজাতির ফল ও ফুলের চাড়া সব কিছু দেখে মনে হয় যেন পৌর সভার ৬নং ওয়ার্ডটি বাংলাদেশের মধ্যে একটি আধুনিক পার্ক। ওয়ার্ডটির সকল স্থান যেমন ফুল ও ফলের গাছে স্বজ্জিত তেমনি ওয়ার্ডটির বিভিন্ন স্থানে রয়েছে বিশ্রাম করারমতো ব্যবস্থা।

১৩ ফেব্রুয়ারি দিন ব্যাপী উক্ত ওয়ার্ডের উন্নয় মুলক কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বামী পরিত্যাক্তা ও বিধুবাসহ সহ¯্রাধিক অসহায় নারী পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরগুনা ২-আসনের এমপি শওকত হাচানুর রহমান রিমন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন (দাদু) সাধারণ সম্পাদক এডঃ জাবির হোসেন, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন,কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মোঃ শহিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর মোঃ নূরুল আমিন প্রমুখ।

উল্লেখ মোস্তাফিজুর রহমান সোহেল ইতি পূর্বে উপজেলার মানুষের বিভিন্ন ভাবে সাহায্য করার জন্য স্বেচ্ছায় রক্তদান, বিএফডিসি মৎস্য ব্যবসায়ী ঐক্য তহবিল, সর্ব দলীয় ছাত্রকল্যাণ ফাউন্ডেশনসহ সমাজ কল্যাণ মুলক বহু প্রতিষ্ঠান করেছেন এবং ওই সকল প্রতিষ্ঠান থেকে এলাকার মানুষকে বিভিন্ন ভাবে সেবা করে আসছেন তিনি।

এ ব্যপারে মোস্তাফিজুর রহমান সোহেল বলেন আমি বুঝি মানুষ মানুষের জন্য তাই আমি চেষ্টা করি মানুষের সেবা করতে এবং আমি সাধ্যমতো অসহায় মানুষের সেবা করে আসছি।

(এটি/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০১৮)