পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির সেনগ্রামে গত সোমবার দুপুরে বিশেষ অভিযান চালিয়ে মাটি ও বালু ব্যবসায়ী শাফিন খান হত্যা মামলার গ্রেফতারকৃত আসামি সামাদ মন্ডল (৩২) ও ওয়াহেদ আলী প্রামানিক (২৪) এর দেখানো ও সনাক্তক্রমে শাফিন খান হত্যাকান্ডে ব্যবহৃত অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ।

জানা যায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুল করিমের নেতৃত্বে পাংশা থানার এস.আই মো. শাহীন মোল্লাসহ সঙ্গীয় পুলিশের একটি দল সোমবার দুপুর সোয়া দুইটার দিকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতারকৃত আসামি ওয়াহেদ আলী প্রামানিকের বসতঘরের মধ্যে থাকা সেমি বক্স খাটের নীচ থেকে ১টি বিদেশী পিস্তল ও ৫রাউন্ড গুলি ভর্তি ১টি ম্যাগজিন উদ্ধার করেন।

এ ব্যাপারে ধৃত আসামী সামাদ মন্ডল ও ওয়াহেদ আলী প্রামানিকের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩, তারিখ ১২/২/২০১৮।

জানা যায়, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার আমবাড়ীয়া গ্রামের বালু ব্যবসায়ী শাফিন খান অরফে শাফির (৪০) মৃতদেহ গত ১৭ ডিসেম্বর দুপুরে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির পদ্মানদীর বেড়িবাঁধের অদূরে আখক্ষেত থেকে উদ্ধার করে পাংশা থানা পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনায় পরদিন ১৮ডিসেম্বর নিহতের ভাই ফরিদ হাসান খান বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৬, ধারা ৩০২/২০১/৩৪ পেনাল কোড।

(এমএইচ/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০১৮)