সুজানগর (পাবনা) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার রায় প্রদান করার প্রতিবাদে পাবনার সুজানগর বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক এমপি এডভোকেট একেএম সেলিম রেজা হাবিবের নেতৃত্বে পাবনার সুজানগরে বুধবার সকালে গণঅনশন অনুষ্ঠিত হয়।

গণঅনশনে বক্তব্য দেন সাবেক এমপি এডভোকেট একেএম সেলিম রেজা হাবিব। তিনি বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলা প্রত্যাহার করে অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে বেগম খালেদা জিয়া কে নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বেড়া বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক নান্নুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্যদেন বেড়া বিএনপির যুগ্ন আহবায়ক মনিরুজ্জামন মনি, সুজানগর উপজেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল মান্নান মোল্লা, জেলা যুবদলের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পিন্টু, সহ-সাধারণ সম্পাদক রিয়াজ মন্ডল, সেচ্ছাসেবকদলের সভাপতি জাকির হোসেন, কৃষকদলের আহবায়ক কামরুল ইসলাম, ছাত্রদলের যুগ্ন আহবায়ক রাশেদুল ইসলাম বাবু মন্ডল প্রমুখ।

এ ছাড়া বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ গণঅনশনে অংশ গ্রহণ করেন।

(এমএইচএস/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০১৮)