শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে রাজীব দেওয়ান (২২) নামে এক মোটর সাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

রবিবার সকালে সখিপুর চরভাগা মৃধাকান্দি বড় ব্রীজের দক্ষিন পাশের একটি খালের পাটের জাগের নিজ থেকে পুলিশ নিহত রাজীবের লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার, সখিপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ভেদরগঞ্জের চর পায়াতলী আক্তার উদ্দীন সরকার কান্দি গ্রামের দুদু মিয়া দেওয়ানের ছেলে রাজীব দেওয়ান মোটর সাইকেলে ভাড়ায় যাত্রী বহন করতো। শনিবার রাত ৯ টার দিকে রাজীব দুলারচর লঞ্চঘাট থেকে যাত্রী নিয়ে কার্তিকপুর যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর রবিবার সকালে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করার পর চরভাগা মৃধাকান্দি বড় ব্রীজের দক্ষিণে সড়কের পাশে রাজীবের স্যান্ডেল ও রক্ত দেখে খুঁজতে খুঁজতে পার্শ্ববর্তী খালের মধ্যে পাটের জাগের নিচে দুটি পা ভেসে উঠথে দেখা যায়। পরে খবর পেয়ে সখিপুর থানা পুলিশ জাগ দেওয়া পাটের নিচ থেকে রাজীবের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।

নিহত রাজীবের চাচা নূর হোসেন দেওয়ান বলেন, প্রতিদিনের ন্যায় রাজীব ভাড়ায় মোটর সাইকেল চালাতে যায়। শনিবার রাতে বাড়িতে না ফেরার পর রবিবার সকালে কার্তিকপুর মোটর সাইকেল স্ট্যান্ডে খোঁজ নেয়ার পর জানতে পারেন সন্ধ্যার পর রাজীব যাত্রী নিয়ে দুলারচর লঞ্চঘাটে গেছে। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে মৃধাকান্দি ব্রীজের ঢালে তার স্যান্ডেল দেখতে পেয়ে খোঁজাখুঁজি করলে পাশের খারে তার লাশ পাওয়া যায়।

সখিপুর থানার ওসি সমীর সরকার জানান, নিহত রাজীবের মাথায় ধারালো অস্ত্রের ৮টি আঘাতের চিহৃ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মোটর সাইকেল ছিনতাইকারী চক্র তাকে হত্যা করে মোটর সাইকেল নিয়ে পালিয়ে গেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো থানায় কোন মামলা হয়নি, মামলার প্রক্রিয়া চলছে।

(কেএনই/এটিআর/জুলাই ০৬, ২০১৪)