বিনোদন ডেস্ক : জনপ্রিয় নায়িকা পূর্ণিমার অতিথি হয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আরটিভির ‘এবং পূর্ণিমা’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। মাসখানেক হল অনুষ্ঠানটির রেকর্ডিং শুরু হয়েছে। ভালোবাসা দিবসে এই অনুষ্ঠানে পূর্ণিমার অতিথি হয়ে ছিলেন আরিফিন শুভ। আরও অনেককেই পাওয়া গেছে এই অনুষ্ঠানে। তবে এবার পূর্ণিমার অনুষ্ঠানে অতিথি হয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস জানান, রবিবার আরটিভির নিজস্ব স্টুডিওতে শুটিং হয়েছে অনুষ্ঠানটি। এখানে অপু তার সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেছেন । শাকিবের সাথে ডিভোর্স হওয়া ও সামনে তার অভিনয়ে ফেরা না ফেরা নানা বিষয়ে মুখ খুলেছেন।

অনুষ্ঠানটির জন্য ড্র্রয়িংরুমের মতো করে বিশাল সেট বানানো হয়েছে। যেখানে অতিথিরা আসেন, তাদের নিজ হাতে কফি বানিয়ে খাওয়ান পূর্ণিমা। ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সঙ্গে। অনুষ্ঠানটির প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ এবং গ্রন্থনা করছেন অনিন্দ্য মামুন।

অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এর মধ্যে কয়েকটি পর্ব প্রচার হয়েছে। ভালোই সাড়া মিলছে। শিগগিরই প্রচার হবে এই পর্বটি।’

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৯, ২০১৮)