আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : ডেনমার্ক সরকারের অর্থ সহায়তায় দুস্থ নারী শ্রমিকদের কর্মসংস্থানের লক্ষ নিয়ে আগৈলঝাড়া উপজেলা সদরের কালীখোলা থেকে বটতলা পর্যন্ত সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে ডেনমার্ক (ডানিডা) সরকারের অর্থায়নে গৈলা ইউনিয়নের আওতাধীন কালীখোলা থেকে বটতলা পর্যন্ত সড়ক নির্মান কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল।

৪নং গৈলা মডেল ইউপি চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমনের সভাপতিত্বে ৫০ লাখ ৫১ হাজার ৬৩০ টাকা ব্যায়ে ১ কিলোমিটার সড়ক পাকা করণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন, অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. নীলকান্ত বেপারী, জেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রইচ সেরনিয়াবাত, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী হাওলাদার, সিরাজ সরদার প্রমুখ।

বক্তারা বলেন, দুস্থ নারীদের কর্মসংস্থানে সম্পৃক্ত করতে ডেনমার্ক সরকারের অর্থ সহায়তায় জলবায়ু প্রকল্পের আওতায় উল্লেখিত প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। পর্যায়ক্রমে এই সড়কটির বাকী অংশও পাকা করনের কাজ সম্পন্ন করা হবে। এসময় জনপ্রতিনিধি, বাজার ব্যবসায়ি, স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ২০, ২০১৮)