স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর ও শেরেবাংলানগর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ নয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় ১টি চাপাতি, ২টি ছুরি, ২টি ড্যাগার ও ৩টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ অবিদ (২১), মোঃ ইমন (২০), মোঃ বাবু (১৯), মোঃ রুবেল (২০), মোঃ সাইফুল ইসলাম (৩৬), মোঃ ইমন (১৯), (৭) মোঃ রেজাউল (২০), মোঃ সুজন (২০), আরিফ হোসেন (৩১)।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল দিবাহত রাতে র‌্যাব-২ এর বিশেষ আভিযানিক দল রাজধানীর মোহাম্মপুরের বিক্রমপুর সুইটস এ্যান্ড বেকারী ও শেরেবাংলানগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতাল এর সামনে পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্র-সরঞ্জামাদিসহ ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের নয়জন সক্রিয় সদস্যকে আটক করে।

জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মুল্যবান সামগ্রী ছিনতাই করে। এছাড়াও রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ীতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন বলে র‌্যাব জানায়।

(বিজ্ঞপ্তি/এসপি/ফেব্রুয়ারি ২২, ২০১৮)