ধামরাই (ঢাক) প্রতিনিধি : ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষা অর্জন, সামজিক দায়বদ্ধতা নিয়ে নিজেকে সৎ নাগরিক হিসেবে প্রতিষ্ঠা অর্জনে উদ্ধুদ্ধ করার লক্ষ্যে বুধবার বিকেলে দুর্নীতি দমন কমিশনের পৃষ্ঠপোষকতায় ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির তত্বাবধানে বাস্তা উচ্চ বিদ্যালয়ে ‘সততা’ ষ্টোরের উদ্ধোধন করা হয়েছে।

‘সততা’ ষ্টোর উদ্ধোধন উপলক্ষে এক সুধিসমাবেশ ও আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাস্তা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আঃ বাছেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেনদুর্নীতি দমন কমিশনের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধামরাই উপজেলার সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদ হাসান, দুদকের সম্বনিত ঢাকা জেলা কার্যালয়-১-এর উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহিম, বালিয়া ইউপি চেয়ারম্যান ও বাস্তা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আহম্মদ হোসেন,দুর্নীতি দমন কমিশনের ধামরাই উপজেলা শাখারদুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, সাভার উপজেলা শাখার সভাপতি নাঈম খান।

সভায় প্রধান অতিথিদুর্নীতি দমন কমিশনের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার বলেন এই সততা ষ্টোরের মাধ্যমে নিজেকে সৎ ও যোগ্যতা অর্জনের মাধ্যমে নিজেকে এক জন সৎ মানুষ হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব।তাহলেই দেশে আর দুর্নীতি থাকবে না।

আলোচনা সভা শেষে বিকেলে শিক্ষার্থীদের পরিবেশনায় বর্নাঢ্য এক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথি বৃন্দ।

(ডিসিপি/এসপি/মার্চ ০১, ২০১৮)