সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) : পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড নিবাসী প্রয়াত এমসি আ. বারেক মিয়ার মেজ ছেলে গলাচিপা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চিকনিকান্দি ইউপি চেয়ারম্যান এরশাদ হোসেন বাদল (৫২) লিভার ও কিডনী জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা পিজি হাসপাতালে বুধবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি................ রাজিউন)। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কণ্যা ও আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ আ খ ম জাহাঙ্গীর হোসাইন এমপি।

এছাড়া গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সুমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক সঞ্জিব দাস সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

শুক্রবার সকাল ৮ টায় গলাচিপা পৌরসভার জৈনপুরী খানকায় প্রথম জানাজা, সকাল ৯ টায় চিকনিকান্দি হাইস্কুল খেলার মাঠে দ্বিতীয় জানাজা এবং সকাল ১০ টায় নিজ গ্রামের বাড়ি কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ্ মাঠে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে তার বাবার পাশে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

(এসডি/এসপি/মার্চ ০১, ২০১৮)