মৌলভীবাজার প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র কেন্দ্র ঘোষিত দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে মৌলভীবাজার শহর জুড়ে জেলা বিএনপি’র দুটি গ্রুপের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১মার্চ) দুপুরে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করা হয়। শহরের চৌমুহনা থেকে শুরু করে সমশের নগর সড়ক হয়ে শাহ মোস্তফা কলেজ পর্যন্ত এবং চৌমুহনা হতে আদালত সড়ক পর্যন্ত সাধারণ মানুষের মাঝে এই লিফলেট বিতরণ করা হয়। কর্মসূচি চলাকালে এসময় জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে একই সময়ে কর্মসূচি পালন করে জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিমের নেতৃত্বাধিন জেলা বিএনপির আরেকটি গ্রুপ।

বৃহস্পতিবার দুপুরে শহরের পশ্চিমবাজার, সৈয়দ মুজতবা আলী সড়ক ও সাইফুর রহমান সড়কে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে চেয়ারপারসনের মুক্তির লক্ষ্যে দেশব্যাপী কর্মসূচির এই লিফলেট বিতরণ করা হয়।

তবে অন্যান্য কর্মসূচিতে পুলিশের হয়রানী ও বাঁধা থাকলেও বৃহস্পতিবারের লিফলেট বিতরণ কর্মসূচিতে তেমন কোন বাঁধা দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী।

(একে/এসপি/মার্চ ০১, ২০১৮)