লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ২ দিন ব্যাপী ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০১৮ এর সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আজ বৃহস্পতিবার (০১ মার্চ) বিকেলে অনুষ্ঠিত হয়। 

মেলায় মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অধিকার করে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও বিএম কলেজ, ২য় স্থান করিমপুর উচ্চ বিদ্যালয় এবং ৩য় স্থান নর্থ বেঙ্গল সুগার মিলস্ উচ্চ বিদ্যালয়।

এছাড়া উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অধিকার করে আব্দুলপুর সরকারি কলেজ, ২য় স্থান গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং ৩য় স্থান অর্জন করে মঞ্জিলপুকুর কৃষি, কারিগরি ও বানিজ্যিক মহাবিদ্যালয়।

নর্থ বেঙ্গল সুগার মিলস্ উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর উপজেলা কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনছারুল হক, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম আসাদুজ্জামান, গৌরীপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ হযরত আলী প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সমাপনী বক্তব্যের পূর্বে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

(এমএইচ/এসপি/মার্চ ০১, ২০১৮)