জোটন চন্দ্র ঘোষ, ময়মনসিংহ : এক গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগে হালুয়াঘট থানা পুলিশ খোকন ফকির নামক এক ভন্ড কবিরাজকে আটক করে শ্রীঘরে পাঠিয়েছেন। সমস্যার সমাধান করতে কুফুরি কালাম করার অজুহাতে ২৪ ফেব্রয়ারি দুপুরে উপজেলার শাকুয়াই বাজার সংলগ্ন খোকন ফকিরের (ভন্ড কবিরাজ) নিজ বাড়িতে শ্লীলতাহানীর চেষ্টা করে।

এ ঘটনায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্চ থানার হাজিরপাড়া গ্রামের ২৬ বছর বয়সী এক ভুক্তভোগী নারী ২৮ ফেব্রয়ারি নারী ও শিশু নির্যাতন আইনে ভন্ড কবিরাজ খোকন ফকির ও তার দুই সহযোগী গিয়াস উদ্দিন ও জেরিন নামক দুই প্রতারকসহ তিন জনের নামে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-২০।

এ ঘটনায় ভন্ড কবিরাজ খোকন ফকিরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন থানা পুলিশ।

অভিযোগে প্রকাশ ,পারিবারিক সমস্যার সমাধান করতে কুফুরি কালাম করার অজুহাতে প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের সহযোগীতায় ভন্ড কবিরাজ খোকন ফকির তার নিজ বাড়িতে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে ঐ নারীকে। আত্মহত্যার হুমকি প্রর্দশন করে নিজেকে ভন্ড কবিরাজ খোকন ফকিরের হাত থেকে রক্ষা করে ভুক্তভোগী ঐ নারী।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, ভন্ড কবিরাজ খোকন ফকিরকে অভিযোগের ভিত্তিত্বে আটক করেছেন। প্রতারক চক্রের অন্যান্যদেও আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আটককৃত ভন্ড কবিরাজ খোকন ফকিরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । সে দীর্ঘ দিন যাবৎ কবিরাজির নামে অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছিলেন বলে জানান।

(জেসিজি/এসপি/মার্চ ০১, ২০১৮)