সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ঐতিহ্যবাহী কলম উচ্চ বিদ্যালয়ের ৯৪ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার আনুষ্ঠানিক ভাবে পুনর্মিলনী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। 

পুনর্মিলনী উপলক্ষে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, বেলুন ও পায়রা উড়ানো সহ আনন্দের কমতি ছিলো না। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনাও দেয়া হয়েছে। কিন্তু পুনর্মিলনী অনুষ্ঠানের মঞ্চে বর্তমান প্রধান শিক্ষক রজব আলীর স্থান না হওয়ায় বিতর্কের সৃষ্টি হয়েছে। এ নিয়ে অভিভাবক সহ শিক্ষক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এছাড়াও শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবকদের সাথে খারাপ ব্যবহারে পুনর্মিলনী উদযাপনে দায়িত্বরত পিঁপড়া ইভেন্ট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা প্রশ্নবিদ্ধ হয়েছে।

অধ্যাপক ড. মখলেছুর রহমান বাবরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

স্বাগত বক্তব্য দেন, পূনর্মিলনী কমিটির সদস্য সচিব ও গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর।

এ বিষয়ে কলম উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক রজব আলী দুঃখ প্রকাশ করে বলেন, আমি আয়োজক নই, অতিথিও নই। তাই আমার আসন দর্শক কাতারে।

এছাড়া সিআইডির পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলামসহ প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীরা স্মৃতিচারণ করেন। অনুষ্ঠান পরিচালনা করেন, গোলাম কিবরিয়া ও বৃষ্টি ।

(এমআর/এসপি/মার্চ ০২, ২০১৮)