লালপুর (নাটোর) প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস এবং ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে আজ সোমবার (৫ মার্চ) উপজেলা সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা করেছে উপজেলা প্রশাসন। সভার শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, সহকারী কমিশনার (ভূমি) মুহাঃ আবু তাহির, লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শামসুন্নাহার পারুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনছারুল হক প্রমুখ।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ সাংবাদিকবৃন্দ।

সভায় ঐতিহাসিক ৭ মার্চ, ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিন, ২৫ মার্চ বুদ্ধিজীবী হত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা অর্পন, জাতীয় পতাকা উত্তোলন, মোমবাতি প্রজ্জ্বলন, গণ কবর জিয়ারত, শোভাযাত্রা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার বিতরন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মাহফিল সহ নানা কর্মসূচী হাতে নেয়া হয়।

(এমএইচ/এসপি/মার্চ ০৫, ২০১৮)