নোয়াখালী প্রতিনিধি : এফপিআই এবং এফ ডাব্লিওদের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরন, দ্রত নিয়োগবিধি বাস্তবায়ন, পরিবার পরিকল্পনা বিভাগের কর্মিদেরকে স্বাস্থ বিভাগের কাজ থেকে বিরত রাখা, এফ ডাব্লিওদের টেকনিক্যাল পদমর্যাদা অনুসারে স্কেল নির্ধারণ, ২০০৮ ব্যাচের এফপিআইদের প্রাপ্য সিলেকশনদের চলমান গ্রেড প্রদান, এফ ডব্লিওদেরকে এফ ডাব্লিও ভি পদে ইন-সার্ভিস ট্রেনিংয়ের সুযোগ প্রদান সহ ৬ দফা দাবিতে কেন্দ্রীয় ঘোষণা  অনুযায়ী দেশব্যাপী র‌্যালি ও মানববন্ধনের অংশ হিসেবে নোয়াখালী সুবর্ণচরে উক্ত দাবিতে মানববন্ধন র‌্যালি ও স্মারকলিপি প্রদান করে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি সুবর্ণচর শাখা।

সোমবার সকালে সুবর্ণচর উপজেলা প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি র‌্যালি বের হয়, র্যালিটি উপজেলার প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার সামনে এসে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন, প:প: মাঠ কর্মি সমিতির সুবর্ণচর শাখার সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক সালমা আক্তার, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, সমিতির চট্রগ্রাম বিভাগের যুগ্ন-সাধারন সম্পাদক মোহাম্মদ আলী রিপন, নোয়াখালী জেলা শাখার কোষাধ্যক্ষ উজ্জ্বলা রানী শীল, ত্রান সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ।

মানববন্ধন শেষে সমিতির সদস্যরা সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান করেন।

বক্তারা প্রধান মন্ত্রী ও স্বাস্থ মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, আমাদের ৬ দফা দাবী মেনে নিতে হবে, অন্যথায় তারা বৃহৎ আন্দোলনের হুশিয়ারী উচ্চারন করেন।

(আইইউএস/এসপি/মার্চ ০৫, ২০১৮)