জে জাহেদ, চট্টগ্রাম : বন্দর নগরী চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ কর্ণফুলী শিশুপার্ক এর গেইটের সামনে অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামির হলেন- টেকনাফেরনুর হোসেনের ছেলেআব্দুর রহিম (৩০),চট্টগ্রামেরডবলমুরিং থানারআবুল কাশেমের ছেলেমোঃ নিজাম উদ্দিন (২৮)।

গতকাল বিকালে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের এসআই/মাকসুদ আহাম্মদ এর নেতৃত্বে এসআই/মোঃ ইউসুফ ভূইয়া, এসআই/শেখ তারিকুল ইসলাম, এএসআই/মোঃ হোসেন, এএসআই/মোঃ হারুন ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ কর্ণফুলী শিশুপার্ক এর গেইটের সামনে অভিযান পরিচালনা করে জনসন বেবি পাউডার এর প্লাস্টিকের কৌটার মধ্য হতে বিশেষ কায়দায় লুকানো ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী ১) আব্দুর রহিম(৩০) এবং ০১টি নীল রংয়ের এয়ারটাইড পলিব্যাগে ভর্তি ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী ২) মোঃ নিজাম উদ্দিন(২৮)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে নতুন কৌশল হিসেবে জনসন বেবি পাউডার এর প্লাস্টিকের কৌটা বেছে নিয়েছে।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

(জেজে/এসপি/মার্চ ০৬, ২০১৮)