হবিগঞ্জ প্রতিনিধি : ‘পরিকল্পিত পরিবারে গড়বো দেশ, উন্নয়ন আর সমৃদ্ধির বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে হবিগঞ্জে দুইদিন ব্যাপি পরিবার পরিকল্পনা মেলার উদ্বোধন করা হয়েছে। 

আজ বুধবার সকালে নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভেকেট মোঃ আবু জাহির।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মীর সাজেদুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপসচিব মোঃ সফিউল আলম, সিভিল সার্জন সূচিন্ত চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নুরুল ইসলাম, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক নাসিমা খানম, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আলম প্রমুখ।

পরে সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির সকল অতিথিবৃন্দকে সাথে নিয়ে মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন।

হবিগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রত্যন্ত অঞ্চলের জনগণনের দোরগোড়ায় পরিবার পরিকল্পনা সম্পর্কিত সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়েছে। এতে সরকারি বিভিন্ন বিভাগের ২০টি স্টল স্থাপন হয়েছে।



(এমইউএ/এসপি/মার্চ ০৭, ২০১৮)