হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রে সফররত বাংলাদেশ টেলিকমিউকেসন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ-এর হাতে পাক্ষিক প্রবাস-মেলা তুলে দেন পত্রিকাটির যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন। 

গত ৩ মার্চ শনিবার নিউইয়র্কের বাংলাদেশ কনসুলেট কার্যালয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর উৎক্ষেপন বিষয়ে সংবাদ সম্মেলন শেষে তার হাতে পত্রিকার সৌজন্য কপি তুলে দেন।

এ সময় অন্যান্যদের মাঝে কনসাল জেনারেল শামীম আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের, কমিউনিষ্ঠ নেতা হাসানুজ্জামান হাসান ও বাংলাদেশ টেলিকমিউকেসন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) সচিব সারওয়ার আলমসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। ছবিতে ড. শাহজাহান মাহমুদের হাতে পাক্ষিক প্রবাস-মেলা কপি তুলে দিচেছন ডান থেকে ২য় সাংবাদিক হাকিকুল ইসলাম খেঅকন। বা খেকে হাসানুজ্জামান হাসান, আবু তাহের, কনসাল জেনারেল শামীম আহসান ও সর্বডানে সারোয়ার আলমকে দেখা যাচ্ছে। ছবি বাপসনিউজ। পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত দেশের প্রথম এবং একমাত্র পাক্ষিক ম্যাগাজিন। প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা নিয়মিতভাবে পত্রিকাটিতে তুলে ধরা হচ্ছে। প্রবাসীরা প্রবাস জীবনের অনুভূতি অভিজ্ঞতা নিয়ে যে কোন লেখা পাঠাতে পারেন

(কে/এসপি/মার্চ ০৭, ২০১৮)