লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউপি’র চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ হত্যা মামলার আসামি ওই ইউপি’র সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহম্মদ মাসুম (৫১) কে আটক করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঢাকার মিরপুর-২ এলাকার বাড়ি থেকে পলাশ হত্যা মামলার ১৫ নং আসামী ইমতিয়াজ আহম্মদ মাসুমকে গ্রেফতার করে শনিবার ভোরে লোহাগড়া থানায় নিয়ে আসেন। আটক মাসুম দিঘলিয়া ইউপি’র আখড়াবাড়িয়া গ্রামের মৃত হালিম খানের ছেলে।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি দুপুর ১২ টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্তরে দিঘলিয়া ইউপি’র চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারি নিহত চেয়ারম্যান পলাশের বড় ভাই মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু বাদী হয়ে ১৫ জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ নিয়ে এই মামলার এজাহারভুক্ত তিন জন আসামিকে আটক করেছে পুলিশ।

(আরএম/এসপি/মার্চ ১০, ২০১৮)