মাগুরা প্রতিনিধি : মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ছাত্রী হোস্টেলের একটি কক্ষ থেকে শনিবার সকালে সুদেসনা মন্ডল চৈতী (১৯) নামে এক ছাত্রীর  মৃতদেহ উদ্ধার করছে পুলিশ । 

সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের ২য় বর্ষের ছাত্রী সুদেশনা জেলার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামের রূপ কুমার মন্ডলের মেয়ে।

হোস্টেল কেয়ারটেকার আব্দুল জলিল জানান, সকাল ১১টার দিকে ভাই পরিচয়ে এক যুবক এসে চার তলায় অবস্থানরত চৈতী নামে ওই ছাত্রী খোঁজ জানতে চায়।

এ সময় তিনি জানান, মোবাইল বন্ধ রাখায় দিন ধরে তার বোনের সাথে তাদের যোগাযোগ নেই। একথা শোনার পর তিনি হোস্টেলের অন্য ছাত্রীদের দিয়ে মেয়েটির কক্ষে খোঁজ নেন। এসময় তারা কোন সড়া শব্দ না পেয়ে জ্বানালা দিয়ে দেখতে পান মেয়েটি ফ্যানের সঙ্গে ঝুলছে। এ খবর শুনে ভাই পরিচয়দানকারী ওই যুবক দৌড়ে হোস্টেলের চার তলায় উঠে দরজা ভেঙ্গে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় তার মুতদেহটি নিচে নামিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্ত জন্য মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ বিষয়ে মাগুরা সদর থানার এসআই শফিকুল ইসলাম আরো জানান- লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ব্যাপারে কারও প্ররোচনা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।

(ডিসি/এসপি/মার্চ ১০, ২০১৮)