স্টাফ রিপোর্টার : বাসা-বাড়িতে দেওয়া অবৈধ প্রায় দুই হাজার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এসময় সাভারের তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী মোহাম্মদ সিদ্দিকুর রহমানের নেতৃতে প্রায় ৪০ জন কর্মীর একটি দল এ অভিযানে অংশ নেয়।

আজ সোমবার দুপুরে সাভার আশুলিয়ার ইউনিয়নের চারাবাগ, আউকপাড়া ও বেলমা এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান চালায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

সাভারে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী মোহাম্মদ সিদ্দিকুর রহমান গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে তিনি বলেন, সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। নিয়মিতভাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। অভিযানের সময় যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য ওই এলাকায় পুলিশ মোতায়েন ছিল।

স্থানীয়রা জানায়, এক বছর আগে আশুলিয়ার চারাবাগ, বেলমা ও আউকপাড়া এলাকায় মোটা অংকের টাকার বিনিময়ে প্রত্যেক বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় একটি অসাধু চক্র। দুপুরে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ওই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে একটি পয়েন্ট থেকে মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েকশ’ পাইপ উদ্ধার করে। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইন সিলগালা করে দেওয়া হয়।

(টি/এসপি/মার্চ ১২, ২০১৮)