মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর মস্তফাপুুর ইউনিয়নের বড় খালপাড় এলাকায় আব্দুল মান্নান হাওলাদারের (মনু চোকিদার) বাড়িতে সোমবার গভির রাতে দুধর্ষ ডাকাতি হয়েছে। এসময় নগদ  টাকাসহ ২০-২৫ লক্ষ টাকার স্বর্ণলংকার সহ আসবাবপত্র, জমির দলিল, গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে গেছে বলে দাবী করছে ভুক্তভোগী পরিবার। এসময় মনু চোকিদারের ছেলে কুদ্দুস হাওলাদারের স্ত্রীসহ তিনজনকে হাত- পা বেধে মারধর করে বলে পরিবার সুত্রে জানা  যায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত রাত ২টার দিকে একদল ডাকাত বাড়ির দেয়াল ভেঙ্গে বাড়ির মধ্যে ঢুকে প্রথমে বাড়ীতে থাকা পালিত কুকুরকে মেরে ফেলে তারপর কুদ্দুস হাওলাদারের স্ত্রী চিৎকার দিতে চাইলে তাকেসহ আরও তিনজনকে মারধর করে হাত-পা, চোখ মুখ বেধে রেখে ঘরে থাকা ৭টি স্টীল আলমারী ভেঙ্গে নগদ ৮লক্ষ টাকা ও ২৫ ভরি স্বর্ণলংকার, ৫টি মোবাইল, ৬শত সৌদি রিয়াল, ৪টি পাসপোর্ট, বিভিন্ন জমির দলিল, গুরুত্বপূর্ণ আসবাবপত্রসহ কাগজপত্র নিয়ে গেছে। জানা যায়, বাড়ীর যে পুরুষ ছিল তারা সবাই ছারছিনা গিয়েছিল মাহফিল শুনতে আর এই সুযোগে এই ডাকাতির ঘটনা ঘটেছে। তাছাড়া মনু চোকিদারের ৭ ছেলেই বিদেশে থাকে অনেক দিন যাবত। বাড়ীতে পুরুষ বলেতে একাই মনু চোকিদার ও তার নাতি থাকতো। তাইও আজ মঙ্গলবার দুপুরে বাড়ীতে আসছে।

মাদারীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনা বিস্তারিত জেনে, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(এমআরএস/এসপি/মার্চ ১৩, ২০১৮)