পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় সালিশ বৈঠকে ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমানকে লাঞ্জিত করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ঘটনা স্থল থেকে দুই নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে ১নং ওয়ার্ডের পূর্ব বাজার আব্বাসের খাবার হোটেলে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, মোঃ সিদ্দিকুর রহমান এবং তার দুই মেয়ে নুপুর কেগম মাহামুদা।

হোটেল ব্যাবসায়ী আব্বাস জানান, দুপুরে সিদ্দিকের ছেলে আরমান তার দোকানে খাবার খেতে আসে। এসময় তাকে খাবার দিতে বিলম্ব হলে আরমান তাকে মারধর করে এবং দোকানের আসবাপত্র ভাংচুর করে। বিষয়টি পৌর কর্তিপক্ষকে জানালে পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুব খান ও ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রোকনুজ্জামান সালিশ বৈঠকে বসে উভয় পক্ষের কথা শোনেন।

এসময় সিদ্দিকুর রহমানের ছেলের অপরাধ হওয়ায় তাকে মাহাবুব খান গালমন্দ করেন। এসময় উপস্থিত সিদ্দিকের পরিবারের সদস্যরা মাহাবুব খানের ওপর চরাও হয়ে তার পাঞ্জাবির কলার ধরে টানা হেচরা করে গায়ের পোষাক ছিড়ে ফেলে মারধর করা হয়। পরে থানায় খবর দিলে ঘটনা স্থল থেকে পুলিশ ৩জনকে আটক করে।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি মোল¬া মোঃ খবির আহম্মেদ জানান, এই ঘটনায় মামলার পর কিছু আসামিকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

(এটি/এসপি/মার্চ ১৩, ২০১৮)