কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে কুয়াকাটাগামী যাত্রীবাহী বাস সাকুরা পরিবহনের চাপায় ঘটনাস্থলেই পথচারী নুরুন্নাহার বেগম ও তার শ্বাশুড়ী বিউটি বেগম মারা গেছে।

দুর্ঘটনায় আহত হয়েছে আড়াই বছরের শিশু জিহাদ। পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মোহাম্মদপুর নামকস্থানে মঙ্গলবার বিকাল তিনটায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। তাদের বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সাকুরা পরিবহনের বাসটি ( ঢাকা মেট্রো-ব- ৪৮০৬) কলাপাড়ায় যাত্রী নামিয়ে কুয়াকাটায় যাওয়ার পথে মোহাম্মদপুর নামকস্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিকে রাস্তায় সাইড দিতে গিয়ে রাস্তার পাশে গাড়ির জণ্য অপেক্ষমান ওই দুই পথচারীকে চাপা দিয়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় পাশে পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মো. শামীরে স্ত্রী নুরুন্নাহার ও মো. জাহাঙ্গীর হোসেনের স্ত্রী বিউটি বেগম মারা যায়।

দুর্ঘটনায় নুরুন্নাহারের আড়াই বছরের ছেলে ভাগ্যক্রমে বেঁচে গেলেও স গুরুতর আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাস ও ট্রলি আটক করলেও দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি।

(এমকেআর/এসপি/মার্চ ১৩, ২০১৮)