রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : পারিবারিক বিরোধকে কেন্দ্র করে এক গৃহবধুকে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটানোর পর অনুতপ্ত স্বামী থানায় আত্মসমর্পণ করেছে।

নিহতের নাম নাছিমা খাতুন (৩৬)। তিনি কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের জালালউদ্দিন সানার স্ত্রী ও একই গ্রামের আনোয়ার মোড়লের মেয়ে।

রঘুনাথপুর গ্রামের কলেজ ছাত্রী রাবেয়া খাতুন ও স্কুল ছাত্রী খাদিজা খাতুন জানান, সংসারে অভাবের কারণে তাদের বাবা জালাল সানার সঙ্গে মা নাছিমা খাতুনের প্রায় ঝগড়া হতো। মঙ্গলবার রাত ১০ টার পরে তারা দু’ বোন ঘুমিয়ে পড়ার আগে বাবা ও মায়ের সঙ্গে ঝগড়া হতে শুনেছেন।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক সোহরাব হোসেন জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বুধবার ভোরে স্ত্রী নাছিমা খাতুনকে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করে তার স্বামী রাজমিস্ত্রিী জালাল সানা।

এ ঘটনায় অনুতপ্ত হয়ে জালাল বুধবার সকালে এসে আত্মসমর্পণ করে। পরে তাকে নিয়ে ঘটনাস্থলে যেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহতের লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছিল।

(আরকে/এসপি/মার্চ ১৪, ২০১৮)