ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে নিউ এরা ফাউন্ডেশনের আয়োজনে গ্রামীণ মেলার উদ্বোধন করছেন পিকেএসএফ চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর চেয়ারম্যান ও অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জামান আহমদ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি বলেন, বাংলাদেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে। অর্থনৈতিক প্রবৃদ্ধির হার বেড়েছে। বেড়েছে মানুষের মাথাপিছু আয়। জীবনযাত্রার মানের উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, পিকেএসএফ সব শ্রেণী পেশার মানুষের পাশে রয়েছে। সকল ধরনের অর্থনৈতিক চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে। নিউ এরা আমাদের সঙ্গে দারিদ্র বিমোচনে ও সকল প্রকার ঋণ প্রদানসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছে।

বুধবার ঈশ্বরদীর চরমিরকামারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের আয়োজনে ‘গ্রামীণ উন্নয়ন মেলা ২০১৮’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, ভিক্ষুক পুনর্বাসন চেক বিতরণ, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও ফুটবল খেলার আয়োজন করা হয়।

নিউ এরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মঞ্জুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পিকেএসএফের উপ-পরিচালক (প্রশাসন) ড. জসীম উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার প্রমুখ।

(এসকেকে/এসপি/মার্চ ১৪, ২০১৮)