টাঙ্গাইল প্রতিনিধি : সরকার নয়। নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি দেওলিয়া হয়ে যাচ্ছে। আওয়ামী লীগের বিএনপিকে দেউলিয়া করতে হবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

টাঙ্গাইালের শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ কর্মী সমাবেশে তিনি আরো বলেন, আত্মঘাতী, নেতিবাচক রাজনীতি করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। তাদের রাজনৈতিক কর্মকান্ডে প্রমাণ করে তারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক দল। বিএনপি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেনা। নয় বছরে তারা নয় মিনিটের জন্যও আন্দোলন করতে পারেনি। জনগণ তাদের বয়কট করেছে। এখানে সরকার ও আওয়ামী লীগের কিছুই করতে হবেনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে অন্যান্যদের বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা: দিপু মনি এমপি, তথ্য প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম এমপি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি। সভাটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

(আরকেপি/এসপি/মার্চ ১৪, ২০১৮)