চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ এলাকায় তিনতলা বাড়ির ছাদ থেকে পড়ে স্বামী-স্ত্রী’র মৃত্যু হয়েছে। তবে তারা দুর্ঘটনাবশত: ছাদ থেকে পড়েছেন নাকি তাদের পরিকল্পিতভাবে ফেলে দিয়ে কেউ খুন করেছে তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, রাজিব চৌধুরী ও সঙ্গীতা শীল চৌধুরী। রাজিব নগরীর সিটি কর্পোরেশন পরিচালিত একটি স্কুলের শিক্ষক এবং স্ত্রী খাগড়াছড়িতে খাদ্য বিভাগে সহকারী পরিদর্শক পদে কর্মরত আছেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই পংকজ বড়ুয়া বলেন, ভোর সাড়ে ৬টার দিকে গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। হাসপাতালে আনার পর নিহতের স্বজনরা তাদের খুন করা হয়েছে বলে দাবি করেছেন বলে জানান এএসআই পংকজ। নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত জানান, রাজিব শীল পূর্ব ফিরোজ শাহ কলোনিতে নতুন তিনতলা বাড়ি বানাচ্ছিলেন। নির্মাণাধীন বাড়ির ছাদে উঠে স্বামী-স্ত্রী ভোরে ফুলের গাছে পানি দিচ্ছিলেন। এসময় তারা কার্ণিশের উপর পা রাখলে অসাবধানতাবশত কার্ণিশ ভেঙ্গে নিচে পড়ে যান। ঘটনাস্থলে থাকা নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার হাসান মোল্লা বলেন, ছাদ থেকে ফেলে দেয়ার অভিযোগ পেয়েছি। তবে আমাদের মনে হচ্ছে তারা অসাবধানতাবশত: ছাদ থেকে পড়ে গেছেন। এরপরও যেহেতু অভিযোগ পেয়েছি সেটি খতিয়ে দেখছি।

(ওএস/এইচআর/মার্চ ০৬, ২০১৪)