হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : আসন্ন ২৯ মার্চ হালুয়াঘাট পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ১৪ মার্চ সকালে পৌর শহরের অগ্রযাত্রা কনভেনশন সেন্টারে সাংবাদিক সম্মেলনের মাধ্যামে নির্বাচনী ইশতেহার ঘোষণা করার পূর্বে উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি  বিএনপির বিদ্রোহী প্রার্থী নাদিম আহম্মেদ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ধানের শীষ প্রতীকের মনোনয়ন হাইজাক করা হয়েছে। 

উপজেলা বিএনপির ১২৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যদের মধ্য থেকে কোন নেতাকর্মীকে মনোনয়ন প্রদান না করে বহিরাগত এক ব্যক্তিকে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রদান করা হয়েছে। উপজেলা বিএনপির নেতৃবৃন্ধ বিএনপির প্রার্থী হিসেবে তাকে সমর্থন করেছেন। সকলকে উপজেলা বিএনপির প্রার্থী হিসেবে তার কম্পিউটার প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও কৈচাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনম সাদেকুর রহমান নঈম,হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিঞা বাবুল, বদরুদ্দোজা ইমন, হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু প্রমুখ।

এ সময় বিভিন্ন উন্নয়ন মূলক ৩৬ টি উল্লেখ যোগ্য পয়েন্ট লিখিত বক্তব্যের মাধ্যমে উপস্থিত সাংবাদিক ও কম্পিউটার প্রতীকের সমর্থক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গের সন্মুখে উপস্থাপন করেন। ইশতেহার ঘোষণার পর তার সমর্থক ব্যক্তিদেও নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

(জেসিজি/এসপি/মার্চ ১৪, ২০১৮)