ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে উৎসব মুখোর পরিবেশে পালিত হয়েছে বাংলাদেশ প্রতিদিনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী।

শুক্রবার সকালে জেলা শহরের নয়ন একাডেমী হলরুমে শিশু শিক্ষার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে ৯ম বছরের সুচনা করেন জেলা প্রশাসক মোঃ আখতারুজ্জামান।

এসময় জেলার বিশিষ্ঠ ঠিকাদার ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক অর্থ সম্পাদক আইন উদ্দিন আহম্মেদ,স্থানীয় দৈনিক আলোর কন্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেল, নয়ন একাডেমীর পরিচালক ও শিক্ষক নুর ইসলাম নয়ন, বিশিষ্ট নাট্যকার শেখ আমানুর, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, ইত্তেফাক প্রত্রিকার জেলা প্রতিনিধি তানভির হাসান তানু, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রিপন, এস টিভি’র জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক, দৈনিক আলোচিত কন্ঠের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম,শিশু সাংবাদিক রহিম শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক আখতারুজ্জামান পত্রিকার শুভ কামনা করে বলেন, গণমাধ্যম রাষ্ট্রের একটি বিশাল ভুমিকা পালন করছে। আমরা আশা করছি সত্যের পথে থেকে লেখনির মাধ্যমে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছড়িয়ে যাক সব জায়গায়।

পরে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে নয়ন একাডেমীর পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে ১ম,২য় ও ৩য় স্থান অধিকারি শিক্ষার্থীকে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক।

(এফআইআর/এসপি/মার্চ ১৬, ২০১৮)