রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : শনিবার সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ছিনাই এলজিইডি এলাকায় বাসের ধাক্কা একটি অটো রিক্সা (ইজি বাইক) চাপা পড়ে ১জন মহিলার মৃত্যু হয়েছে। এসময় আরো ২যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে দিয়েছে এলাকাবাসী।

সড়ক দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী পথ অবরুদ্ধ করলে প্রায় ঘন্টাব্যাপী যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। পরে ঘটনাস্থলে রাজারহাট থানার পুলিশ গিয়ে যানচলাচল স্বাভাবিক করে দিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ১০টায় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী পিংকি চেয়ার কোচ মহাসড়কের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের এলাইডি এলাকায় এসে পরিবহন সিয়াম নামের একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটো রিক্সাটি চাপা পড়ে ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী নুরনাহার (৩৫) মারা যায়। সে কুড়িগ্রাম সদর উপজেলার কাঠাঁলবাড়ী এলাকার ওসমান আলী কসাইয়ের স্ত্রী বলে জানা গেছে।

এছাড়া এলাকাবাসীরা অটো রিক্্রার চালক আপেল(২৮) ও যাত্রী গ্রাম্য পুলিশ আঃ কাদের কসাই(৫০)কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

আহতদের বাড়ী রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের জয়দেব হায়াত গ্রাম। এসময় ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক কিংবা নম্বর সংগ্রহ করতে পারেনি প্রত্যক্ষদর্শীরা।

খবর পেয়ে রাজারহাট থানার এস আই জহুরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরন করেছে।

রাজারহাট থানার ওসি (তদন্ত) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটির তথ্য সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(পিএমএস/এসপি/মার্চ ১৭, ২০১৮)