পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশায় গতকাল শনিবার যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে পাংশা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পাংশা সরকারি কলেজ ও মুক্তিযোদ্ধা সংসদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও আলোচনাসহ নানা কর্মসূচির আয়োজন করে।

জানা যায়, পাংশা উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে সকাল ৯টায় পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালি শেষে পাংশা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারি কলেজের উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, প্রবীণ মুক্তিযোদ্ধা খান আব্দুল হাই, পাংশা থানার অফিসার ইনচার্জ মো. মোফাজ্জেল হোসেন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বেগম নুরুন্নাহার ও পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম নজীব উল্লাহ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস।

এছাড়া পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠত হয়। মুক্তিযোদ্ধা সংসদে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক কমান্ডার চাঁদ আলী খান।


(এমএইচ/এসপি/মার্চ ১৭, ২০১৮)