নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : নেপালের  ত্রিভূবন বিমান বন্দরের দুর্ঘটনায় নিহত এস এম মাহমুদুর রহমান রিমনকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

মঙ্গলবার খুব সকালে রিমনের কফিনবাহী গাড়িটি লস্করদিয়া নিজ বাড়ীর সামনে এসে পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। রিমনের বাবা মা-ভাই সহ পরিবারের অন্যান্য সদস্যরা এবং আত্মীয় স্বজন কান্নায় ভেঙ্গে পড়ে। উপস্থিত এলাকাবাসী ও চোখের পানি ধরে রাখতে পারেনি।

রিমনের বাবা শাহ মোঃ মশিউর রহমান নিরু মিয়া এবং মাতা লিলি বেগম এবং ছোট ভাই রুপম বার বার অজ্ঞান হয়ে পড়ছিলেন। স্বজনরা তাদেরকে সান্তনা দিচ্ছিলেন। মঙ্গলবার সকাল ৯ টায় ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া রিমনের বাড়ীতে আসেন তার পিতা-মাতাকে সান্তনা দেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করেন।

নগরকান্দা উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহীনুজ্জামান শাহিন এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ ৫০ হাজার টাকা রিমনের পরিবারের হাতে তুলে দেন। সকাল ১০ টায় লস্করদিয়া আতিকুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে ।

নামাজে জানাজায় নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাহিনুজ্জামান শাহিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ, সহকারী কমিশনার ভুমি সরদার মোস্তফা শাহিন, লস্করদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল, আ.লীগ নেতা এমরান হোসেন টিপু, বিএনপি নেতা সাইফুর রহমান মুকুল , আ’লীগ নেতা শাহ মোঃ মশিউর রহমান,নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ সহ সরকারী কর্মকর্তা, জন প্রতিনিধি, শিক্ষক ,সাংবাদিক, আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ শরীক হয়।

(এনএস/এসপি/মার্চ ২০, ২০১৮)