গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে আন্তর্জাতিক ভাবে গত ১৭ই মার্চ জাতিসংঘের স্বীকৃতি মোতাবেক শেখ হাসিনা সরকারের দেশের নানাবিধ উন্নয়ন কার্যক্রম আরো গতিশীল এবং জনসাধারণকে বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্যে গলাচিপা পৌরসভার আয়োজনে বুধবার দিনব্যাপী রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্ন এবং মশক নিধন অভিযান অনুষ্ঠিত হয়েছে। 

গলাচিপা পৌরসভার মেয়র মোঃ আহসানুল হক তুহিন ও সহকারী কমিশনার (ভূমি) জনাব সুহৃদ সালেহীন এর নেতৃত্বে পৌর কর্তৃপক্ষ পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কর্মী ও মশক নিধন কর্মকর্তা কর্মচারীদের সমন্বয়ে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে গলাচিপা সদর রোড, হাফেজ পুল এলাকা এবং পৌরসভার আশেপাশের সকল রাস্তাঘাট, ঝোপ জঙ্গলে মশা নিধন স্প্রে করা হয়। অভিযান পরিচালনায় পৌরসভার সচিব মো: সাইফুর রহমান খান, নির্বাহী প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম ও কাউন্সিলর সুশীল চন্দ্র বিশ্বাস, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সুমিত কুমার দত্ত মলয়, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাত আহম্মেদ মাসুদ, দৈনিক নব চেতনা ও দৈনিক বরিশাল অঞ্চলের উপজেলা প্রতিনিধি সঞ্জিব দাস সহ গণমাধ্যম কর্মীরা অংশ নেন।

উলেখ্য, গলাচিপা সহকারী কমিশনার (ভূমি) জনাব সুহৃদ সালেহীন এর নেতৃত্বে উপজেলা ভূমি প্রশাসন সপ্তাহ ব্যাপী সাধারণ মানুষের জন্য ভূমি সেবা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছে।

(এসডি/এসপি/মার্চ ২১, ২০১৮)