নওগাঁ প্রতিনিধি : স্বল্পোন্নত আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে প্রচারাভিযান সেবা সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার নওগাঁয় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকালে জেলা প্রশাসনের আয়োজনে নওগাঁ জিলা স্কুল মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক ধরে ব্রীজের মোড় হয়ে পুরনো কালেক্টরেট ভবন চত্বরের মুক্ত মঞ্চে এসে শেষ হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক এমপি র‌্যালীতে নেতৃত্ব দেন। পরে সেখানে আয়োজিত এক আলোচনাসভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

দেশের উন্নয়ন, উন্নয়নের ধারক বর্তমান সরকার এবং সরকার প্রধান হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ওসমান গণি, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশু কুমার সরকার, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মনোজিত কুমার মল্লিক এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহনাজ বেগম।

এ সময নওগাঁর বিভিন্ন সরকারী কর্মকর্তা-কর্মাচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, এনজিওর কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। জেলার মান্দা, রানীনগর, সাপাহার, পত্নীতলাসহ সকল উপজেলায় এ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

(বিএম/এসপি/মার্চ ২২, ২০১৮)