মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী গ্রামে স্থানীয় বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় প্রতিপক্ষের হামলায় কমপক্ষে ২০টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আতিয়ার মোল্যা (৫০), বকুল মোল্যা (৫০), মোকাদ্দেস(৫৫), সারমিন(১৮), নজির বিশ্বাস(৪৫) ও ঠান্ডু মোল্যাকে (৪০) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকি‍ৎসা দেওয়া হয়েছে।

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আতিয়ার রহমান মোল্যা জানান, সকালে কাজলি গ্রামে স্থানীয় বিএনপি নেতা রফিকুল ইসলামের সমর্থকেরা আওয়ামী লীগ নেতা নুরুল হোসেন মোল্যার সমর্থকদের বাড়ি-ঘরে অতর্কিত হামলা চালিয়ে পাঁচটি বাড়ি ভাঙচুর করে। এসময় তাদের মারধর ও ধারালো অস্ত্রের আঘাতে ১০ আহত হয়।

এদিকে, হাসপাতালে ভর্তি বকুল মোল্যা মারা গেছে, এমন গুজব এলাকায় ছড়িয়ে পড়লে নুরুল হোসেন মোল্যার দলের সমর্থকেরা প্রতিপক্ষের অন্তত: ১৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে বলে জানা গেছে। খবর পেয়ে শ্রীপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করায় ফের সংঘর্ষের আশঙ্কায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ওএস/এটিআর/জুলাই ০৭, ২০১৪)