বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকে বলিউড মাতিয়েছিলেন উর্মিলা। ওই সময় তার অভিনয় ও নাচের তালে মুগ্ধ ছিলেন দর্শকরা। এরপর দীর্ঘদিন ফিল্মি দুনিয়া থেকে দূরে ছিলেন তিনি। সর্বশেষ তাকে দেখা যায় হিমেশ রেশমিয়ায় কর্জ সিনেমাতে। অবশেষে প্রায় দশ বছর পর বলিউডে ফিরছেন উর্মিলা মাতন্ডকর। ইরফান খান ও কীর্তি কুলহারি অভিনীত সিনেমা ব্ল্যাকমেইলের গান এ পারফর্ম করে চমকে দিয়েছেন উর্মিলা।

'বেওয়াফা বিউটি' শিরোনামের গানটিতে তার নাচ দেখে ভক্তরা প্রকাশ করছেন মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই পছন্দ করেছেন। আবার গান দেখার পর অনেকেই বলছেন, কামব্যাক-এর জন্য উর্মিলা এর থেকে অনেক বেশি ভালো কিছু করতে পারতেন। এই গানটা ঠিক তার জন্য নয়।

তবুও তার ফিরে আসাটায় ছিল ভক্তদের জন্য অন্যরকম চমক। টি সিরিজ থেকে ২১ মার্চ প্রকাশিত হওয়া এই গানটির ভিউ প্রায় ৩৪ লক্ষ ছুঁই ছুঁই করছে।

'ব্ল্যাকমেল' ডার্ক কমেডি মুভি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইরফান ও কীর্তি। এছাড়া রয়েছেন দিব্যা দত্ত, ওমি বৈদ্য, অনুজা সাঠে, প্রদ্যুম্ন সিংহ মল সহ আরও অনেকে। সিনেমার পরিচালক অভিনব দেও। যিনি 'ডেল্লি বেলি' করে সাড়া ফেলে দিয়েছিলেন। তাই স্বাভাবিক ভাবেই 'ব্ল্যাকমেল' নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ তৈরি হয়েছে।

(ওএস/এসপি/মার্চ ২৪, ২০১৮)