ধামরাই (ঢাকা) প্রতিনিধি : দেশ টিভি চ্যানেলের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষে ঢাকার ধামরাইয়ে আজ সোবার সকাল এগারটায় দেশ টিভি চ্যানেলের ধামরাই (ঢাকা) প্রতিনিধি দীপক চন্দ্র পাল- এর পরিচালনায় এক আনন্দ শোভাযাত্রা বের করা হয় ।

শোভা যাত্রাটি ধামরাই পৌরসভা চত্তর থেকে বের হয়ে এলাকার পৌর এলাকার বিভিন্ন পথ প্রদক্ষিন করে। স্বাধীনতা দিবসের এই দিন দেশটিভি চ্যানেলের জন্ম বার্ষিকীতে ঢাকা বিশ আসন ধামরাইয়ের সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ,ধামরাই পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর,ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু,

বিশিষ্ঠ সমাজ সেবক মাসুম খান,আওয়ামীলীগ নেতা এডভোকেট খন্দকার আবুল কাশেম রতন,প্যানে মেয়র মোঃ শহিদুল্লাহ্,উপজেলা আওয়ামীলীগের যগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন সিরাজসহ বিশিষ্টজন, সাংবাদিক বৃন্দ দেশটিভিকে শুভেচ্ছা জানান।

এই অনন্দ শোভাযাত্রায় মুক্তিযোদ্ধা এম এ মতিনের বেসরকারী সংগঠন সজাগ(সমাজ-জাতি গঠন)নামের এই সংঠনটি বর্ণাঢ্য সাজে ও এক ধরনের ড্রেসে (জাতীয় পতাকা রংয়ে) তাদের চার শতাধিক কর্মীদের নিয়ে শোভা যাত্রায় অংশ গ্রহন করে দর্শকদের আনন্দে মাতিয়ে তুলেছে ও বিশেষভাবে সহযোগিতা করেছেন।

বেসরকারি সংগঠন “সজাগ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ মতিন নবম জন্ম দিনের শুভেচ্ছা জানান দেশটিভিকে। তিনি বলেন, দেশটিভি আমাদের ধামরাইয়ে একটি অন্যন্য প্রতিষ্ঠান হিসেবে পরিতিচ, দেশটিভি শুভ কামনা করে তিনি বলেন দেশ গড়ার সংগ্রামে ও লড়াইয়ে আমাদের সাথে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

(ডিসিপি/এসপি/মার্চ ২৬, ২০১৮)