কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে । 

এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির পর উপজেলা মুক্তিযোদ্ধা চত্বরে শহীদ মিনারে সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, কমিউনিষ্ট পার্টি, কাপাসিয়া প্রেসক্লাব, উপজেলা শিক্ষক সমিতি সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে পুস্প স্তবক অর্পণ করা হয় এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

কাপাসিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত সকলে সারাদেশের ন্যয় একযোগে শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীতে অংশগ্রহন করেন। পরে পুলিশ প্রশাসন, আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে সালাম গ্রহন করেন গাজীপুর (৪) কাপাসিয়া আসনের সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুবকর সিদ্দিক। দুপুরে শহীদ পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। বিকেলে বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের অংশগ্রহনে প্রীতি ফুটবল ম্যাচ ও মহিলাদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠনের মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়।

(এসডি/এসপি/মার্চ ২৬, ২০১৮)